সোরা টেমপ্লেট সেরা ব্লগার টেমপ্লেটগুলির মধ্যে একটি যা আপনি সস্তা মূল্যের জন্য বা বিনামূল্যে পেতে পারেন। 
এটি অত্যন্ত অপটিমাইজড, HTML5, মোবাইল প্রতিক্রিয়াশীল এবং স্বজ্ঞাত ইন্টারফেসের সাথে তৈরি করে। 
প্রতিটি সোরা টেমপ্লেটটি দুটি বিকল্পের সাথে আসে, এটি বিনামূল্যে ডাউনলোড করতে এবং এটির সাথে সংযুক্তকরণ লিঙ্কটি ব্যবহার করুন অথবা এটি খুব সস্তা মূল্যের জন্য ক্রয় করুন। 
আপনি যদি বাজেটে কম হোন এবং আপনার নতুন ব্লগটির জন্য সোরা টেমপ্লেটটি ব্যবহার না করেই এটি কিনে এবং আপনার ব্লগে সোরা অ্যাগ্রিবিউশন লিংক না থাকলে, এই টিউটোরিয়ালটি আপনাকে এই সমস্যাটি কীভাবে অতিক্রম করতে পারে তা শেখাবে। 
বেশিরভাগ লোকেরা তাদের ব্লগের এইচটিএমএল ভিউ থেকে এই অ্যাস্ট্রিবিউশন ক্রেডিটটি মুছে ফেলার চেষ্টা করে কিন্তু তাদের ব্লগটি অন্য পৃষ্ঠায় পুনঃনির্দেশিত করা হয়েছে, এই নিবন্ধটি আপনাকে অন্য পৃষ্ঠাতে পুনঃনির্দেশিত না করে সমস্ত মুক্ত সোরা টেমপ্লেটগুলির এট্রিবিউশন লিংক অপসারণ করতে সহায়তা করবে।
 দ্রষ্টব্য: আপনার টেমপ্লেটগুলি ব্যাকআপ করতে ভুলবেন না কিছু ভুল হয়ে গেলে, আপনি সহজেই ব্যাকআপে যেতে পারেন। 
ঠিকভাবে বৈশিষ্ট্য / ক্রেডিট সহজে অপসারণ করতে নিচের কৌশল অনুসরণ করুন



প্রথম ধাপ
আপনার ব্লগার ড্যাশবোর্ডে লগইন করুন এবং "টেমপ্লেট" এ ক্লিক করুন এবং "HTML সম্পাদনা করুন" এ ক্লিক করুন। এইচটিএমএল কোডের ভিতরে কোথাও ক্লিক করুন এবং একটি অনুসন্ধানকারী (অনুসন্ধান) বক্স খুলতে আপনার কম্পিউটারে "CNTRL F" টিপুন আপনার HTML কোডে "<script type='text/javascript'>"
Code:
<script type='text/javascript'>

আমরা প্রায় সম্পন্ন করেছি, পরবর্তী ধাপে আপনার পছন্দের টেমপ্লেটটির আইডি পরিবর্তন করতে হয়। অনুসন্ধান বারটি স্মরণ করতে "CNTRL F" টিপুন এবং "id = 'mycontent'> টাইপ করুন এটির জন্য অনুসন্ধান করুন। 
x


 অনুসন্ধান করুন এই কোডের অধীনে আপনি নিম্নলিখিত লাইন পাবেন।পিক টা দেখুন


দ্বিতীয় ধাপ:  "<script type='text/javascript'> সমস্ত ভাবে নিচে </script> থেকে মুছুন পরবর্তী খুঁজুন </ head> এবং এর আগে নিচের কোডগুলি পেস্ট করুন </ Head> এর আগে নিম্নলিখিত কোডগুলি বসান


var thumbnail_mode = &quot;no-float&quot; ;
summary_noimg = 400; /* Summary length if no image*/
summary_img = 300; /* Summary length with image*/
img_thumb_height = 200; /*Image Height*/
img_thumb_width = 200; /*Image Width*/
</script><script src='http://netoopscodes.googlecode.com/svn/branches/Js%20files/auto-readmore-blogger.js' type='text/javascript'/>

আপনার যেকোনো কিছু দিয়ে "mycontent" প্রতিস্থাপন করুন এবং আপনি এখন এগিয়ে যাবেন এবং সোরা এট্রিবিউশন ক্রেডিট লিঙ্কটি আপনার যা চান তা দিয়ে প্রতিস্থাপন করুন, সম্ভবত আপনার ব্লগের নাম। যখন আপনি সম্পন্ন করেন, পরিবর্তনগুলি লাইভ করতে টেমপ্লেট সংরক্ষণ করুন এ ক্লিক করুন।

0 comments:

Post a Comment

 
Top
Top